Travel the world

Post Page Advertisement [Top]

facebookSliderটিপস্টেক টিপস্ফেসবুক

You can't use facebook at the moment...." দেখায়? কেন হয়? কিভাবে আপনার একাউন্ট ঠিক করবেন?


আমি প্রায় ১১ বছর আমার facebook একাউন্ট ব্যবহার করি। কয়েকদিন আগে আমার একাউন্টের প্রফাইল পিকচার চেন্জ করার সময় যখন আমার আমার ছবি আপলোড দিলাম, তখন facebook দেখায়- ”You can't use facebook at the moment...."। আমি ভাবলাম এইবুঝি আমার এত পুরাতন একাউন্ট টা গেল।আমি খুব টেনশনে পড়ে গেলাম। 
আমি সাধারনত কোন আজেবাজে পোস্ট বা কমেন্ট যেটা ফেসবুক পলিচির বিপক্ষে যায় এরকম কিছু করি না। শুধু মাঝে মাঝে Fiverr এর কিছু গিগ পোস্ট করি। তাহলে এমন হলো কেন?

You can't use facebook at the moment...." দেখায়? কেন হয়? কিভাবে আপনার একাউন্ট ঠিক করবেন?

আমি ইন্টারনেটে অনেক এনালাইসিস করে যেটা জানলাম, আসলে এটা ফেসবুকের এক ধরনের (Bug) ত্রুটি। এ সমস্যা থেকে আমি কিভাবে পরিত্রান পেয়েছি এবং আমার ফেসবুক একাউন্ট ফিরে পেয়েছি, সেটা আজ আপনাদের সাথে শেয়ার করব। যদি কেউ কখন এ রকম সমস্যায় পড়েন, ঘাবড়ে যাবেন না, নিচের পদ্ধতি অবলম্বন করবেন।

আপনি প্রথমে আপনার ফেসবুক লগইন করার চেষ্টা করবেন। তারপার এই অবস্তায় রেখে- আপনি গুগল সার্স অপশনে যাবেন এবং  “feedback about profile connection” লিখে সার্স দিন। ( Screen shot দেখুন)


তারপর প্রথমে যে লিংকটা আসে ( Screen shot দেখুন) ঐ লিংক-এ ক্লিক করুন


এই লিংকটি আপনাকে ফেসবুকের একটি হেল্প পেজে নিয়ে যাবে। ( Screen shot দেখুন) এখন আপনি যথাযত তথ্য দিয়ে (send) সেন্ড করুন। 


এরপর আর কোন কিছু করবেন না। অপেক্ষা করুন এবং ২/১ দিন পরপর লগইন করার চেষ্টা করুন। অনেক সময় ২ সপ্তাহ সময় লেগে যেতে পারে।আমার অবশ্য ২ দিন সময় লেগেছে।

অনেক সময় সঠিক তথ্য না দেওয়ার কারনে আপনার সমস্যা সমাধান নাও হতে পারে। আপনাদের সুবিধার জন্য তথ্য গুলো নিচে দেওয়া হলোঃ

Subject: About solve my problem

Your Feedback: When Facebook asked me to upload a photo of myself, I uploaded real photo of myself. Then, it is showing "You can't use.......". My photo has not been reviewed and my account has not been activated. I think my account stuck because of facebook bugs. This is my real facebook account and very important for my profession. Please, review and unlock my account urgently. "


সবাই ভাল থাকুন, নিরাপদে থাকুন। আর ফেসবুকে অযাচিত পোস্ট দেওয়া থেকে বিরত থাকুন।

Bottom Ad [Post Page]

| Designed by Colorlib